রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

কলকাতায় শুটিংয়ে ব্যস্ত বাংলাদেশের শিল্পীরা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কলকাতায় শুটিংয়ে ব্যস্ত বাংলাদেশের শিল্পীরা

চলতি বছরের এপ্রিলে ভারতের জাতীয় নির্বাচনে পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের এক প্রার্থীর নির্বাচনী শোভাযাত্রায় অংশগ্রহণ করে বেশ বিপাকে পড়েছেন বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস। এজন্য তার ভারতীয় ভিসাও বাতিল হয়।

ভারতে ভ্রমণ ভিসায় গিয়ে শুটিং করতে পারবেন না বলে সতর্ক করেছে দেশটির ইমিগ্রেশন কর্তৃপক্ষ। এরপর কিছু দিনের জন্য থেমে গেছে বাংলাদেশিদের ভারতে শুটিং।

বর্তমানে আবারও বাংলাদেশি শিল্পীদের কয়েকজনকে কলকাতার ছবিতে শুটিংয়ের জন্য চুক্তিবদ্ধ হওয়ার খবর প্রকাশ হয়েছে। সম্প্রতি কলকাতার নতুন একটি ছবিতে চুক্তিবব্ধ হন ঢালিউড অভিনেত্রী আইরিন।

 তার পর পরই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে কলকাতায় যান অপু বিশ্বাস। গতকাল ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ নামে নতুন একটি ছবি কলকাতায় মুক্তি পায়।

অন্যদিকে কলকাতায় ‘রক্তলীলা’ নামে নতুন একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী ইয়ামিন হক ববী। এ অভিনেত্রী কলকাতা ও মুম্বাইয়ের প্রোডাকশনে আরও কয়েকটি ছবিতে শিগগিরই চুক্তিবদ্ধ হবেন বলেও জানিয়েছেন। 

এরই মধ্যে কলকাতার নতুন ছবিতে কাজ করার ঘোষণা দিয়েছেন জয়া আহসান। এসব অভিনেত্রী কোন ধরনের ভিসায় গিয়ে সেখানে কাজ করছেন সেটি স্পষ্ট না হলেও কলকাতায় যে বাংলাদেশি শিল্পীরা আবারও সক্রিয় হচ্ছেন সেটা বেশ স্পষ্ট।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য