ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুইজন নিহত

সড়ক দুর্ঘটনা। প্রতীকী

ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুইজন নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

লালমনিরহাটের আদিতমারীতে ট্রাকের ধাক্কায় নান্দু চন্দ্র রায় (৫৫) ও রবিউল ইসলাম (৪২) নামে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটানয় আহত হয়েছেন আরো অন্তত সাত যাত্রী। বুধবার সকাল সাতটার দিকে লালমনিরহাট-বুড়ামারী মহাসড়কের পলাশী বাজারে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত নান্দু চন্দ্র জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ওয়াবদা বাজার এলাকার বিষনাথ রায়ের ছেলে ও রবিউল একই গ্রামের নূর উদ্দিনের ছেলে।

তিনি পেশায় অটোরিকশা চালক।

দুর্ঘটনার ব্যাপারে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে পরীক্ষায় অংশ নিতে অভিভাবকসহ কালীগঞ্জের ওয়াবদা বাজার এলাকার আটজন একটি অটোরিকশা রিজার্ভ নিয়ে লালমনিরহাট পুলিশ লাইনে যাচ্ছিলেন। পথে পলাশী বাজারে পৌঁছালে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালক রবিউল ও যাত্রী নান্দু চন্দ্র নিহত হন।

এসময় আহত হন অটোরিকশার সাত যাত্রী।  

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে আদিতমারী ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় ওই মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ করছে বলে জানান ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)