রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

এবার স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম

এবার নারায়ণগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্ত্রীর সামনে স্বামীকে প্রকাশ্যে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার বেলা ১১ টায় বন্দরের বক্তারকান্দি এলাকায় স্ত্রী ববির সামনে স্বামী শাহীন (৪০) কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়।

এ ঘটনায় বন্দর থানায় ৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে। অভিযুক্তরা হলো বল্টু আমজাদ, টুন্ডা মনির, আপন, আকাশ ও কিশোর। 

অভিযোগে জানা গেছে, হামলাকারীরা এর আগেও শাহীনের স্ত্রী ববিকে ইভটিজিং ও শারীরিকভাবে হেনস্তা করেছে একাধিকবার। এ ব্যাপারে মামলা চলমান রয়েছে। এরপর আজ শুক্রবার সকালে শাহীনের সামনে স্ত্রীকে আপত্তিকর মন্তব্য ও গালিগালাজ শুরু করে আসামি আমজাদ। এর প্রতিবাদ করে ববির স্বামী শাহীন। 

এ সময় আমজাদ তার ছেলে আপন, হৃদয়, ভাতিজা আকাশকে ফোনে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আসতে বললে- তারা এসেই শাহীনের উপর প্রকাশ্যে হামলা চালায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শাহিনকে মারধরের ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। 

উল্লেখ্য, গত বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনে তার স্বামী নেয়াজ রিফাত শরিফকে (২৫) কুপিয়ে মারাত্মকভাবে জখম করে সন্ত্রাসীরা। হামলার পর শরিফকে গুরুতর আহতবস্থায় প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর আশঙ্কাকাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির এক ঘণ্টা পরই শরিফের মৃত্যু হয়।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য