রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ১৮ মিনিট আগে

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোর প্রতিনিধি

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোরের বাঘারাপাড়া ও শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। যশোর-মাগুরা সড়কের সাদিপুর ও যশোর-সাতক্ষীরা সড়কের জামতলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বালিবাহি একটি ট্রাক ভোর ৫ টার দিকে যশোর-মাগুরা সড়কের সাদিপুর নামক স্থানে পৌছুলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ট্রাকটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। 

এতে ট্রাকের হেলপার মনিরুল ইসলাম ও চালক রানা হোসেন গুরুতর জখম হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এর মধ্যে হেলপার মনিরুল ইসলাম মারা যান। চালক রানা হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

নিহত মনিরুল যশোর সদর উপজেলার শাহাপুর আড়পাড়ার আব্দুল মজিদের এবং আহত রানা হোসেন সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

এদিকে বেলা ১১ টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের জামতলায় বাসের ধাক্কায় টুটুল হোসেন নামে এক নসিমন চালক প্রাণ হারিয়েছে । শার্শা থানার পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার লক্ষিপুর গ্রামের নসিমন চালক টুটুল তার নসিমনে গরু নিয়ে বাড়ি থেকে প্রধান সড়কে উঠছিলেন। এ সময় দ্রুত গতি সমপন্ন একটি বাসের সাথে ধাক্কা খেলে তিনি ঘটনাস্থলেই মারা যান। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য