কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

ধর্ষণ। প্রতীকী

কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পটুয়াখালীর কলাপাড়ায় ১১ বছরের এক কিশোরীকে মুখ চেপে ধরে জঙ্গলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীকে প্রথমে কলাপাড়া হাসপাতালে পরে পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়।  

পুলিশ ও কিশোরীর ভগ্নিপতি জহিরুল ইসলাম জানান, ঘটনার দিন গত বুধবার বিকেলে মায়ের জন্য পান সুপারি ও ভেঙে যাওয়া মোবাইলের ডিসপ্লে ঠিক করতে বাড়ির পার্শ্ববর্তী বাজারে যায় ওই কিশোরী। সন্ধ্যার দিকে বাসায় ফেরার পথে রমজানপুর গ্রামের আনোয়ার সরদারের ছেলে শাহীন সরদার (৩০) কিশোরীকে মুখ চেপে ধরে রাস্তা থেকে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।

এসময় কিশোরীর চিৎকারে প্রতিবেশী আনোয়ার হোসেন এগিয়ে এলে শাহীন পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় কিশোরীকে প্রথমে বাসায় নিয়ে যান গ্রামবাসীরা। কিন্তু তার রক্তক্ষরণ বন্ধ না হলে ঘটনার দিন রাত দেড়টায় তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়।

কলাপাড়া হাসপাতালের ডাক্তার কামরুজ্জামান জানান, শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত পটুয়াখালী সদর হাসপাতালে পাঠাই।

এ ঘটনায় এখনো মামলা হয়নি উল্লেখ করে মহিপুর থানার ওসি মো. সাইদুল ইসলাম জানান, বিষয়টি জেনে পুলিশ ঘটনাস্থল ও নির্যাতনের শিকার কিশোরীর পরিবারের সঙ্গে কথা হয়েছে। মামলা না হলেও অভিযুক্ত ও তার সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর