এ কেমন নৃশংসতা!

দুর্বৃত্তদের হামলায় রক্তাক্ত কিশোর শাহীন

এ কেমন নৃশংসতা!

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা প্রতিনিধি

যাত্রী সেজে ভ্যান ভাড়া নিয়ে এক কিশোর চালককে কুপিয়ে ব্যাটারিচালিত ভ্যান ছিনতাই করল দুর্বৃত্তরা। সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া কৃষ্ণনগর জামতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। শনিবার বিকেল পাঁচটার দিকে শাহীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

কিশোর শাহীন যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলীর ছেলে।

তাকে রক্তাক্ত অবস্থায় প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনায় এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। কিশোর শাহিনের এই ঘটনাটি মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

পাটকেলঘাটা থানার ওসি রেজাউল ইসলাম ও এলাকাবাসী জানান, যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের কিশোর শাহিনকে (১৪) পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামে যাওয়ার কথা বলে শুক্রবার ৩-৪ জন যুবক তার ভ্যানটি ভাড়া করে।

ধানদিয়া কৃষ্ণনগর জামতলা নামক স্থানে আসতেই তারা চালক শাহিনকে কুপিয়ে রক্তাক্তের পর অচেতন করে ভ্যান নিয়ে পালিয়ে যায়।

এদিকে জ্ঞান ফিরে শাহিন কান্না শুরু করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা থানায় খবর দেয়। পুলিশ শাহীনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে খুলনার আড়াইশ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকেল পাঁচটার দিকে শাহীনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় নেওয়া হয়।

শাহীনের এলাকা কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) জহির রায়হান বলেন, ঘটনাটি অমানবিক। বসতভিটে ছাড়া শাহিনদের কোনো জমিজমা নেই। একটি এনজিও থেকে ঋণ নিয়ে তার বাবা হায়দার আলী একটি ব্যাটারিচালিত ভ্যান কেনেন। বাবা-ছেলে দুই শিফটে ওই ভ্যান চালিয়ে তাদের সংসার চলতো। তিনি ছিনতাইকারীদের গ্রেপ্তার দাবি জানান।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর