বিয়ের প্রলোভনে ধর্ষণ, তরুণী চার মাসের অন্তঃসত্ত্বা

তরুণী চার মাসের অন্তঃসত্ত্বা

বিয়ের প্রলোভনে ধর্ষণ, তরুণী চার মাসের অন্তঃসত্ত্বা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ওই তরুণী বর্তমানে চার মাসের অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামের আনোয়ারুল হক তোতার ছেলে নুর নবীকে (৩৫) আসামি করে চরজব্বর থানায় মামলা দায়ের করেছেন ভিকটিম।

ভিকটিম ও চরজব্বর থানার পুলিশ জানান, চলতি বছরের ফেব্রুয়ারির শেষ সপ্তাহে একদিন বিকেলে ভিকটিমের প্রতিবেশী বাবার বাড়ি বেড়াতে গেলে গৃহস্থলীর কাজের ভিকটিমকে নিজ বাড়িতে ডেকে নেয়।

বাড়িতে লোকজনের উপস্থিতি না থাকায় ভিকটিমকে ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে নুরনবী। এসময় ভিকটিম চিৎকার করতে চাইলে তাকে গলাটিপে প্রাণে হত্যার হুমকি দেয় সে। বিষয়টি কাউকে জানালে ভিকটিমকে বিয়ের আশ্বাস দেয় নুর নবী।

এভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন ভিকটিমের সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে যায় নুর নবী।

ঘটনার তিন মাসের মাথায় পরিবারের লোকজন ভিকটিমের শারীরিক পরিবর্তন দেখে ভিকটিমকে জিজ্ঞেস করার পর সব জানতে পারে। এরই মধ্যে ভিকটিম চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গর্ভের সন্তানের বিয়ে এবং পিতৃ পরিচয়ের দাবিতে ২৭ জুন চরজব্বর থানায় ধর্ষণ মামলা করে ভিকটিম।

চরজব্বর থানার ওসি (তদন্ত) মো. ইব্রাহিম খলিল মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল চেকআপ করানো হয়েছে। মেডিকেল রিপোর্ট আসার পর বিস্তারিত বলা যাবে।

এদিকে বৃহস্পতিবার নোয়াখালীর প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন ভিকটিম।

(নিউজ টোয়েন্টিফোর/সোহাগ/তৌহিদ)

সম্পর্কিত খবর