৮ বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

গণধর্ষণ। প্রতীকী

৮ বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা মহানগরীর পশ্চিম বানিয়াখামার বিহারী কলোনী এলাকায় এক কিশোরীকে (১৪) গণধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- নুরুন্নবী, শাহাদাৎ, রাব্বি হাসান পরশ ও আকাশ। এদের বাড়ি নগরীর পশ্চিম বানিয়াখামার সেন্টজেভিয়ার্স স্কুল গলিতে।

তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অসুস্থ অবস্থায় মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রোববার সকালে এ ঘটনায় নয়জনকে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে পূর্ব পরিচয়ের সূত্র ধরে নগরীর বিহারী কলোনী এলাকার আকব্বার বিশ্বাস ওরফে আকব্বার কসাইয়ের ছেলে শান্ত বিশ্বাস মেয়েটিকে সেন্টজেভিয়ার্স স্কুলের গলিতে ডেকে আনে।

সেখান থেকে কৌশলে তাকে বিহারী কলোনীর নুরুন্নবীর ভাড়াবাড়িতে এনে ভয়ভীতি দেখিয়ে ৭/৮ জন বন্ধু মিলে ধর্ষণ করে। এসময় ধর্ষণের ঘটনাটি মোবাইলেও ধারণ করা হয় বলে মেয়েটির পরিবার জানিয়েছে।

পরে মেয়েটি বাড়ি ফিরে পরিবারের সদস্যদের এ ঘটনা জানালে তারা পুলিশে অভিযোগ করেন। ওই রাতেই সোনাডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে। শান্ত বিশ্বাসসহ অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির জানান, মেয়েটির নিরাপত্তায় মহিলা পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের আটটি টিম আসামিদের গ্রেপ্তারের জন্য মাঠে রয়েছে।

আসামিদের কাউকে ছাড়া হবে না। তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)