মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ | আপডেট ০১ মিনিট আগে

পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ইউপি সদস্য নিহত

কক্সবাজার প্রতিনিধি

পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ইউপি সদস্য নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' আব্দুল হামিদ নামে এক ইউপি সদস্য নিহত হয়েছে। নিহত আব্দুল হামিদ সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ও তালিকাভুক্ত মাদক এবং মানব পাচারকারী বলে জানায় পুলিশ। 

আজ মঙ্গলবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সংলগ্ন মহেশখালীর পাড়া নৌঘাট এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়।

টেকনাফ মডেল থানার ওসি  প্রদীপ কুমার দাশ জানান, সোমবার রাতে মহেশখালীয়া পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর তার দেয়া স্বীকারোক্তি মতে মহেশখালীয়া পাড়া নৌঘাট এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।    

এ সময় ওৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল হামিদকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলে পাঁচটি দেশীয় তৈরি এলজি, ৬ হাজার ইয়াবা, ১৭ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ।    

পরে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল হামিদ কে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করেন। কক্সবাজার নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, নিহত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ডাকাতি, মাদক চোরাচালান, মানবপাচারসহ  ১২ টি মামলা রয়েছে। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য