প্রেমের প্রস্তাব প্রত্যাখান, কলেজ ছাত্রীকে ব্লেডের আঘাত

প্রতীকী ছবি

প্রেমের প্রস্তাব প্রত্যাখান, কলেজ ছাত্রীকে ব্লেডের আঘাত

ইমন চৌধুরী, পিরোজপুর

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নুসরাত জাহান স্বর্ণা নামে এক কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে জখম করেছে এক বখাটে। সোমবার বিকেলে উপজেলার পৌর শহরের পশ্চিম কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।  

আহত কলেজ ছাত্রী নুসরাত জাহান স্বর্ণা (১৭) কে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নুসরাতের ওপর হামলা চালন শহিদুল ইসলাম দুলাল (২৮) মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের সামসুল হকের ছেলে।

তবে পুলিশের দাবি বখাটে কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আঘাত করে নিজের হাতেও জখম করে। তাদের মধ্যে পূর্বে জানা শোনা ছিল।

আহত কলেজ ছাত্রীর বাবা সৌদি প্রবাসী জাকির হোসেন মৃধা জানায়, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী নুসরাত প্রাইভেট পড়ে বাসায় যাওয়ার পথে তাকে ছুরিকাঘাত করে দুলাল। দুলাল বেশ কিছুদিন ধরে তার মেয়েকে কলেজে ও প্রাইভেটে আসা যাওয়ার পথে উত্যক্ত করত।

বখাটে দুলালের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে দুলাল ক্ষিপ্ত হয়ে এ কাজ করে। কলেজ ছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার জানায়, মঠবাড়িয়া থানায় দুলালের নামে আগেই সাধারণ ডায়েরী করে ছিলাম।

পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, খবর পেয়ে আমি মঠবাড়িয়া হাসপাতালে গিয়ে ছিলাম। কলেজ ছাত্রীর ওপর হামলা করা দুলাল ও স্বর্ণা হাসপাতালে ভর্তি হয়েছিল। দুলাল সেখান থেকে পালিয়ে যায়। এ  ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর