শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ | আপডেট ৩৭ মিনিট আগে

বিয়ে করার দরকার কী?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিয়ে করার দরকার কী?

ব্যক্তিগত জীবন নিয়ে একেবারেই চুপচাপ থাকা মাহি হঠাৎ করেই বোম ফাটিয়ে দিলেন। আর এতে তোলপাড় শুরু হয়ে গেল বলিউড পাড়ায়।

‘সাহেব বিবি অর গ্যাংস্টার খ্যাত’ বলিউড অভিনেত্রী বলেছেন, তার নাকি তিন বছরের কন্যা সন্তান আছে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম নবভারত টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান মাহি।

তিনি জানিয়েছেন, তার 'বয় ফ্রেন্ড' আছে এবং তিনি লিভ-ইন সম্পর্কে রয়েছেন। আমার একটি কন্যা সন্তানও আছে। ওর নাম ভেরোনিকা। আসছে আগস্টে বয়স তিন বছর হবে। আমি খুব গর্বিত যে আমি একটি কন্যার মা। হ্যাঁ, আমি বিয়ে করিনি এখনো। যখন আমি বিয়ে করতে চাইব, করে ফেলব। এই আগস্টে আমার কন্যা তিন বছরে পা দেবে।
 
‌‘ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কখনো প্রশ্নের সম্মুখীন হননি। তার কোল আলোকিত করে আসা ভেরোনিকাতার সঙ্গেই মুম্বাইতে থাকে। তবে প্রেমিক থাকেন গোয়াতে। মাঝেমধ্যেই তিনি মেয়েকে নিয়ে সেখানে যান’ জানান মাহি।

তিনি আরও বলেন, বিয়ে না করলেও আমি ‘সিঙ্গেল’ নই। বিয়ে করার দরকার কী? এটা সম্পূর্ণ নির্ভর করে প্রত্যেকের নিজস্ব ভাবনা ও সময়ের ওপর। পরিবার এবং সন্তান বিয়ে ছাড়াও গড়া যায়। বিয়ে ছাড়াই সন্তান নেওয়ায় কোনো সমস্যা নেই। আমি মনে করি না যে, এতে কোনো সমস্যা আছে। আমি মনে করি প্রত্যেকের নিজের জীবন, তাদের নিজস্ব মূল্যবোধ আছে। বিয়ে একটি সুন্দর বিষয়। কিন্তু বিয়ে করা এবং না করা ব্যক্তিগত সিদ্ধান্ত।’

‘দেব ডি’, ‘সাহেব বিবি অর গ্যাংস্টার’, ‘ইন অ্যা ট্রাফিক জ্যাম’সহ একাধিক ছবিতে অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী মাহি গিল। পেয়েছেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। তবে বহুদিন হলো তাকে বড়পর্দায় দেখা যাচ্ছে না।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য