যেভাবে আটক ১২ ছাত্রীকে ‌‘ধর্ষণকারী’ শিক্ষক

অভিযুক্ত হুজুর আল আমিন

যেভাবে আটক ১২ ছাত্রীকে ‌‘ধর্ষণকারী’ শিক্ষক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১২ জন শিশু ছাত্রীকে ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানির অভিযোগে বায়তুল হুদা মাদ্রাসার প্রধান শিক্ষককে আটক করেছে র‌্যাব। ওই প্রধান শিক্ষকের নাম আল আমিন।

বৃহস্পতিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ এর সদর উপজেলার ফতুল্লা থানা মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে ওই মাদ্রাসার শিক্ষককে আটক করা হয়।

মাদ্রাসা শিক্ষকের নাম মাওলানা মো. আল আমিন।

তিনি মামুদপুর এলাকার বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, কিছুদিন আগে সিরিয়াল রেপিস্ট আশরাফুল আরিফকে গ্রেপ্তারের ঘটনায় টেলিভিশনে প্রচারিত একটি সংবাদের ভিডিও ক্লিপ তার ফেসবুক ওয়ালে আপলোড করেছিলেন। গত দুইদিন পূর্বে বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী এবং তার মা ফেসবুকে ভিডিওটি দেখেছিল। এ সময় হঠাৎ আলেপ উদ্দিনের ওয়ালে থাকা ভিডিওটি দেখে ওই মাদ্রাসার তৃতীয় শ্রেণির এক ছাত্রী তার মাকে বলেছিল যে, মা আমাদের হুজুরকে কেন গ্রেপ্তার করে না র‍্যাব,  আমাদের হুজুর আমাদের সঙ্গে এরকম করে।

আমার ওই মাদ্রাসায় যেতে ভালো লাগে না। আমি মাদ্রাসায় আর যাব না। পরে বিষয়টি ওই মেয়ের মা র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের সঙ্গে শেয়ার করে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ওই মেয়ের জবানবন্দি নেন এবং মেয়েকে কৌশলে মাদ্রাসায় পাঠালে তারা শিক্ষককে আটক করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)