মাঠকর্মীকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৫

প্রতীকী ছবি

মাঠকর্মীকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী 

নরসিংদীতে গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা ও চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল: রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের চঙপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (১৯), মাধবদী থানার গাজীরগাঁও গ্রামের সাইদুর ইসলামের ছেলে শফিকুল ইসলাম (২০), মাধবদী থানার ফুলতলা গ্রামের আলী হোসেনের ছেলে রাজু হোসেন (১৯) , ব্রাক্ষনবাড়িয়া জেলার বাঞ্জারামপুরের গিয়াস উদ্দিনের ছেলে রায়হান উদ্দিন (২১)ও জাহিদ (২১)।

পুুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে নাগরিয়াকান্দি এলাকার একটি কেন্দ্রের কালেকশন শেষে আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন গ্রামীণ ব্যাংকের মাঠকর্মী আবুল ফজল। এ সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা ছিনতাইকারীরা নাগরিয়াকান্দি  হাসেম মোল্লা বাড়ির মোড়ে তাকে কুপিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল। পথিমধ্যে এক কিশোরী ছিনতাইকারীদের চিনে ফেলায় তাকেও তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা।  

এ সময় ওই কিশোরীকে বাঁচাতে গেলে আবারোও আবুল ফজলকে এলাপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে আবুল ফজলকে উদ্ধার করে চিকিৎসার জন্যে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় বিকালে আবুল ফজল  নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে।  

পরে এ ঘটনায় অভিযানে নামে পুলিশ। রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইব্রাহিম ও শফিকুলকে নাগরিয়াকান্দি শেখ হাসিনা সেতু থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া  তথ্য মতে নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে বাকি ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনায় ৮ জন অংশ নিয়েছিল। এদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করেছি। বাকি ৩ জন আলামিন,শুটার সুমন ও সজিবকে গ্রেপ্তারে অভিযান চালারো হচ্ছে। আর গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং মাঠকর্মী আবুল ফজল ও তাদের চিহিত করেছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)
 

সম্পর্কিত খবর