উত্তাল বঙ্গোপসাগরে তিন ট্রলার ডুবি, নিখোঁজ ৫

ট্রলার ডুবি। প্রতীকী

উত্তাল বঙ্গোপসাগরে তিন ট্রলার ডুবি, নিখোঁজ ৫

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বঙ্গোপসাগরে পটুয়াখালীর রাঙ্গাবালীতে তিনটি ট্রলার ডুবে পাঁচজন জেলে নিখোঁজ রয়েছে। ওই নিখোঁজ জেলেদের উদ্ধারে শনিবার সকাল থেকে অভিযান চলছে।

নিখোঁজ জেলেরা হলেন- সোহরাব প্যাদার ট্রলারের জেলে রবিন হোসেন (২০), রাতুল মিয়ার ট্রলারের জেলে হাসান (১৭) ও মিজান (২৫) এবং নিজাম ফকিরের ট্রলারের জেলে মনির (৪০) ও সাইদুল (৩৭)।

স্থানীয় জেলেরা জানান, বৈরী আবহাওয়ার কারণে গভীর বঙ্গোপসাগরে শুক্রবার মধ্যরাত থেকে শনিবার ভোর পর্যন্ত দমকা বাতাস ও প্রচণ্ড ঢেউয়ের তোড়ে রাঙ্গাবালীর চরমোন্তাজ ইউনিয়নের মধ্য চরমোন্তাজ গ্রামের সোহরাব প্যাদার মালিকানাধীন এফবি মায়ের দোয়া, ছোটবাইশদিয়া ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের রাতুল মিয়ার মালিকানাধীন একটি ও চালিতাবুনিয়া ইউনিয়নের চরলতা গ্রামের নিজাম ফকিরের মালিকানাধীন একটি জেলে ট্রলার ডুবে যায়।

চরমোন্তাজের ট্রলার মালিক সোহরাব প্যাদা, চালিতাবুনিয়া ইউপি সদস্য রানা হাওলাদার ও কোড়ালিয়ার মৎস্য ব্যবসায়ী নাসির মৃধা জানান, ডুবে যাওয়া ওই তিন ট্রলারে থাকা ৩৮ জন মাঝিমাল্লার মধ্যে ৩৩ জন উদ্ধারের খবর পাওয়া গেলেও ৫ জন নিখোঁজ রয়েছে। নিখোঁজ জেলেদের উদ্ধারে শনিবার সকাল থেকে অভিযান অব্যাহত আছে বলে জানান তারা।

রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, ট্রলার ডুবির খবর পেয়েছি। নিখোঁজ জেলেদের উদ্ধারের চেষ্টা চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর