আরিফ মুখ চেপে ধরে, বাকিরা ধর্ষণের চেষ্টা চালায়

নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক তিন কিশোর

আরিফ মুখ চেপে ধরে, বাকিরা ধর্ষণের চেষ্টা চালায়

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

নরসিংদীতে এক নারী শ্রমিককে (২২) ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন কিশোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের বাগদী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- চৌয়ালা এলাকার জজ মিয়ার ছেলে আরিফ হোসেন (২০), বাগদী এলাকার আবদুর রশিদের ছেলে মুরশালিন (১৮) ও বাগদী পশ্চিমপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে সাকিব রহমান (২০)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে শহরের চৌয়ালা এলাকার সুইডেন টেক্সাইল মিলে রাতের শিফটে কাজ যোগদানের উদ্দেশ্যে দগরিয়া বাসা থেকে বের হয় মিলের এক নারী শ্রমিক।

এইসময় বাগদী এলাকার মোল্লা স্পিনিং মিলের পার্শ্ববর্তী নির্জন রাস্তায় পৌছাঁলে কিছু বখাটে তার পথরোধ করে। এ সময় আরিফ তাকে মুখ চেপে ধরে এবং তার অন্য সহযোগী মুরশালিন, সাকিব ও অজ্ঞাত এক কিশোর ওই নারী শ্রমিককে জোড় করে ধরে পাশের নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় নারী শ্রমিকের চিৎকারে ঘটনাস্থলে ছুটে আসে এলাকাবাসী। এলাকাবাসী ঘটনাস্থল থেকে আরিফ ও মুরশালিনকে আটক করে।
এসময় অপর দুই কিশোর পালিয়ে যায়। পরে এলাকাবাসী আটক দুই কিশোরকে টহলরত পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ আটকদের দেওয়া তথ্য মতে সাকিবকে রাতে বাগদী এলাকা থেকে আটক করে। এ ঘটনায় শনিবার বিকেলে নরসিংদী সদর মডেল থানায় নির্যাতিতা নারী ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দজ্জামান বলেন, পুলিশ আরিফের দেওয়া তথ্যমতে সাকিবকে রাতেই গ্রেপ্তার করে। এ ঘটনায় জড়িত অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন: দোজখের ভয় দেখিয়ে ধর্ষণ করে হুজুর বেলালী!

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর