মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৩ ঘন্টা ৪৮ মিনিট আগে

লাল কার্ড পেয়ে মাঠ ছাড়লেন মেসি (ভিডিওসহ)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

লাল কার্ড পেয়ে মাঠ ছাড়লেন মেসি (ভিডিওসহ)

 

শনিবার রাতে চিলির বিপক্ষে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের প্রথমার্ধে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ম্যাচের ৩৭ মিনিটে মেসির সঙ্গে লাল কার্ড দেখানো হয় চিলির মেডেলকেও। 

আর্জেন্টিনার জার্সি গায়ে এই দ্বিতীয়বার লাল কার্ড দেখলেন মেসি। এর আগে অভিষেক ম্যাচেই তিনি লাল কার্ড দেখেছিলেন। 

ম্যাচে তখন ২-০ গোলে এগিয়ে আর্জেন্টিনা। চাপে চিলি। আক্রমণাত্মক ফুটবল খেলে বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও গোল করতে পারছে না তারা। এমন পরিস্থিতিতে ম্যাচের ৩৭ বল দখলের লড়াইয়ে এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন মেডেল ও মেসি। 

অবশ্য মেসিকেই বারবার ধাক্কা দিতে থাকেন মেডেল। এ সময় মেসিকে শান্তই থাকতে দেখা গেছে। তারপরও রেফারি দুই জনকেই লাল কার্ড দেখিয়েছেন।

কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে শনিবার চিলির বিপক্ষে প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে রয়েছে আর্জেন্টিনা। দুইটি গোলের মধ্যে একটি গোল করেছেন সার্জিও আগুয়েরো। অপর গোলটি করেছেন পাওলো দিবালা। ১২ মিনিটে মেসির পাস থেকে দারুণভাবে বল জালে পাঠান আগুয়েরো।

 আর ২২ মিনিটে লো সেলসোর পাস থেকে গোল করেন পাওলো দিবালা। ৩৭ মিনিটে দুই দলই ১০ জনের দলে পরিণত হয়। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। একই সঙ্গে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন চিলির গ্যারি মেডেল।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য