বিয়ের চাপে পালায় ‘ধর্ষক’, ঢাকা থেকে গ্রেপ্তার

ধর্ষণ। প্রতীকী

বিয়ের চাপে পালায় ‘ধর্ষক’, ঢাকা থেকে গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর এলাকায় দশম শ্রেণির মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. মাহাবুব শিকদার (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে কালকিনি থানা-পুলিশ।

রোববার সকালে অভিযুক্তকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাহাবুব একই গ্রামের কালু শিকদারের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মাহাবুব দীর্ঘদিন যাবত ওই এলাকার দশম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিল।

গত ১১জুন রাতে ওই শিক্ষার্থীকে ঘরে একা পেয়ে পুনরায় ধর্ষণ করে মাহাবুব। এ ঘটনা জানাজানি হলে ওই শিক্ষার্থীর পরিবার মাহাবুবকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু মাহাবুব ওই শিক্ষার্থীকে বিয়ে না করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। উপায়ান্তর না পেয়ে ওই শিক্ষার্থী বাদী হয়ে কালকিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
পরে কালকিনি থানার এসআই বাবুল বসু সঙ্গীয় ফোর্স নিয়ে পলাতক মাহাবুবকে ঢাকার খিলগাঁও এলাকার একটি বাসা থেকে রোববার সকালে গ্রেপ্তার করে।

ভূক্তভোগীর বাবা কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার মাদ্রাসা পড়ুয়া মেয়ের সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে আসছে মাহাবুব। আমি মাহাবুবের বিচার চাই।

কালকিনি থানার ওসি মো. মোফাজ্জেল হোসেন বলেন, মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা মাহাবুবকে গ্রেপ্তারের চেষ্টা করছি।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর