১২ ছাত্রীকে ধর্ষণ করা হুজুর ৫ দিনের রিমান্ডে

বাইতুল হুদা ক্যাডেট মাদ্রসার পরিচালক মাওলানা আল আমিন

১২ ছাত্রীকে ধর্ষণ করা হুজুর ৫ দিনের রিমান্ডে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

১২ ছাত্রীকে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার নারায়ণগঞ্জের ফতুল্লার মাওলানা আল আমিনকে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার সকালে পুলিশ আল আমিনের ১০ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ৪ জুলাই সকালে ১২ ছাত্রীকে ধর্ষণ ও যৌণ নিপীড়নের অভিযোগে ফতুল্লার মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে বাইতুল হুদা ক্যাডেট মাদ্রসা থেকে মাওলানা আল আমিন আটক করে র‌্যাব-১১। এ সময় অভিযুক্ত ওই শিক্ষকের মোবাইল ও  কম্পিউটার থেকে একাধিক অশ্লীল ভিডিও জব্দ করা হয়।

পরে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা এবং ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের হয়।

মাওলানা আল আমিন কুমিল্লার মুরাদনগর উপজেলার ভূঁইয়াপাড়া এলাকার রেনু মিয়ার ছেলে। বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ।

এ ব্যাপারে র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, কিছুদিন আগে সিরিয়াল রেপিস্ট আশরাফুল আরিফকে গ্রেপ্তারের ঘটনায় টেলিভিশনে প্রচারিত একটি সংবাদের ভিডিও ক্লিপ তার ফেসবুক ওয়ালে আপলোড করেছিলেন।

গত দুইদিন পূর্বে বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী এবং তার মা ফেসবুকে ভিডিওটি দেখেছিল। এ সময় হঠাৎ আলেপ উদ্দিনের ওয়ালে থাকা ভিডিওটি দেখে ওই মাদ্রাসার তৃতীয় শ্রেণির এক ছাত্রী তার মাকে বলেছিল যে, মা আমাদের হুজুরকে কেন গ্রেপ্তার করে না র‍্যাব, আমাদের হুজুর আমাদের সঙ্গে এরকম করে। আমার ওই মাদ্রাসায় যেতে ভালো লাগে না। আমি মাদ্রাসায় আর যাব না। পরে বিষয়টি ওই মেয়ের মা র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের সঙ্গে শেয়ার করে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ওই মেয়ের জবানবন্দি নেন এবং মেয়েকে কৌশলে মাদ্রাসায় পাঠালে তারা শিক্ষককে আটক করে।

র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্নেল কাজী শামসের উদ্দিন জানান, অনুসন্ধানে জানা যায়, শুধু ওই শিক্ষার্থী নয়, ২০১৮ সাল থেকে এ পর্যন্ত অর্থাৎ এক বছর যাবৎ ওই মাদ্রাসার দ্বিতীয় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণির পর্যন্ত ১২ জন ছাত্রীকে ধর্ষণ করেছেন। এছাড়া অনেক শিক্ষার্থীকে যৌন হয়রানিও করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর