শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ৩২ ঘন্টা ৪৯ মিনিট আগে

সাংসদ ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাংসদ ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

সাংসদ ও জাতীয় পার্টির (জাপা) নেতা কাজী ফি‌রোজ রশী‌দের পুত্রবধূ মে‌রিনা শোয়েব গুলিবিদ্ধ হয়ে রাজধানীর এক‌টি হাসপাতালের নিবিড় পরিচর্যা কে‌ন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। তিনি বিপদমুক্ত নন বলে জানান চিকিৎসকরা।

এ ত‌থ্যের সত্যতা নিশ্চিত ক‌রে‌ পু‌লি‌শের ধানম‌ন্ডি অঞ্চ‌লের অতি‌রিক্ত উপকমিশনার আবদুল্লাহীল কা‌ফি ব‌লেন, গতকাল রোববার রা‌তে সাড়ে নয়টার দি‌কে মেরিনা গুলিবিদ্ধ হন। রা‌তেই তাঁকে ল্যাবএইড হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়। রাতে চি‌কিৎস‌কেরা অস্ত্রোপচার ক‌রে তাঁর পেট থে‌কে গু‌লি বের ক‌রেন।

ল্যাবএইড হাসপাতা‌লের সহকারী মহাব্যবস্থাপক সাইফুর রহমান লে‌নিন ব‌লেন, মে‌রিনা‌কে ঠিক বিপদমুক্ত বলা যা‌চ্ছে না। তি‌নি এখনো আইসিইউতে আছেন।

পু‌লিশ সূত্র জানায়, মে‌রিনা তিন বছর ধ‌রে স্বামীর থেকে আলাদা থাকেন। তবে দুই সন্তানসহ তিনি সাংসদের ধানম‌ন্ডির বাসা‌তেই থাক‌েন। গতকাল রা‌তে কাজী ফি‌রোজ রশী‌দের ছে‌লের লাই‌সেন্স করা অস্ত্র দি‌য়ে তিনি গু‌লি চালান। পরে সাংসদ পুত্রবধূকে হাসপাতা‌লে নি‌য়ে যান। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। পু‌লিশ ব‌লে‌ছে, মেরিনা গু‌লি‌বিদ্ধ হওয়ার সময় বাসায় তাঁর শাশু‌ড়ি, ছে‌লে‌, মে‌য়ে ও গৃহকর্মীরা ছিলেন।

মে‌রিনা শো‌য়ে‌বের বাবা সিরাজুল ইসলাম পা‌টোয়‌ারী ব‌লেন, পিস্তল তাঁর জামাতার। স‌ন্দেহটা সেখা‌নেই। কোনো মে‌য়ে শখ ক‌রে আত্মহত্যা ক‌রে না। মেয়ে যন্ত্রণায় ছিল। জামাতা আরেকটি বি‌য়ে ক‌রে‌ছে বলে তিনি শু‌নে‌ছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য