সাংবাদিক আখতারুজ্জামান লাবলু আর নেই

ছবি সংগৃহীত

সাংবাদিক আখতারুজ্জামান লাবলু আর নেই

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন)।  

গতকাল সোমবার রাত ৯টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে রোববার দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফসাপোর্টে নেওয়া হয়।

তিনি লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা ও দিল্লিতে চিকিৎসাধীন ছিলেন।

লাবলুর পারিবারিক সূত্রে জানা যায়, তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার তাকে কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রোববার দুপুর পৌনে ৩টায় তাকে লাইফসাপোর্ট দেয়া হয়।

জানা যায়, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তার মরদেহ ভোরের কাগজ অফিসে (তার কর্মস্থল) নেয়া হবে। সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর ১২টার দিকে সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১টা ৩০ মিনিটে (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে তাকে দাফনের জন্য আজিমপুর কবরস্থানে নিয়ে যাওয়া হবে।  

ভোরের কাগজের সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু টানা ছয় বার (২০১২-২০১৬ সাল পর্যন্ত) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর