শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১৫ ঘন্টা ৫৫ মিনিট আগে

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাইফউদ্দিন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাইফউদ্দিন

নিজ জেলা ফেনীতে হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাইফউদ্দিন।

ইংল্যান্ডে থেকে ঢাকা হয়ে ফেনীতে আসার পর তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে জেলার হাজারো ক্রিকেটপ্রেমী। গতকাল সোমবার ফেনীর মহিপালে এসে পৌঁছলে সাইফউদ্দিনকে স্বাগত জানায় তার শৈশবের ক্রিকেট পাঠশালা ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সদস্যরা।

এরপর সেখান থেকে শুরু হয় মোটরসাইকেল শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফেনী পাইলট হাইস্কুলের অ্যাসেম্বলি হলে গিয়ে শেষ হয়। সেখানে সাইফকে স্বাগত জানান ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান ও পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

ফেনী ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সভাপতি চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিবের সভাপতিত্বে ও প্রেসিডিয়াম সদস্য আরিফুল আমীন রিজভীর সঞ্চালনায় ফুলেল শুভেচ্ছা জানায়- ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ইমন উল হক, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, তৌহিদুল ইসলাম তুহিন, নুরুল আফসার শাহাজাদা, ফেনী ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম অপু, ফেনী কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল ইসলাম তপু প্রমুখ।

এ সময় সাইফকে করতালি দিয়ে স্বাগত জানায় ফেনীর প্রায় হাজারো ক্রিকেট প্রেমী।

সাইফউদ্দিন তার বক্তব্যে বলেন, সেই ছোটবেলা থেকে-যখন এ পাইলট হাইস্কুল মাঠে ক্রিকেট খেলতাম তখন থেকেই স্বপ্ন দেখতাম ক্রিকেট খেলার মধ্য দিয়ে নিজ জেলাকে তুলে ধরব জাতীয় ও আন্তর্জাতিক পরিসরে। সেই স্বপ্ন সত্যি হয়েছে। এজন্য ফেনীর সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য