ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূকে ধর্ষণ!

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার শ্বশুর আলতাফ হোসেন

ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূকে ধর্ষণ!

হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম সদর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শ্বশুরের নাম আলতাফ হোসেন(৫৫)।

মঙ্গলবার রাতে অভিযুক্তের ছেলে আনিছুর রহমান বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ আলতাফ হোসেনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন: দুই কিশোরীকে দুই রাত ধরে ধর্ষণ, আটক ৪

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত আলতাফ হোসেনের ছেলে আনিছুর রহমান রাজমিস্ত্রির কাজে ঢাকায় অবস্থান করতেন।

এই সুযোগে অভিযুক্ত আলতাফ হোসেন পুত্রবধূকে একাধিকবার ধর্ষণ করে। গত ৬ জুলাই ভোরে আলতাফ হোসেনের ছেলে আনিছুর রহমান ঢাকা থেকে বাড়ি ফিরে তার বাবাকে নিজ ঘরে তার স্ত্রীকে ধর্ষণ করতে দেখেন।

আরও পড়ুন: এইডস আছে জেনে পালাল ধর্ষণ চেষ্টাকারী, পরে গ্রেপ্তার

বিষয়টি প্রকাশ হলে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলামের মধ্যস্থতায় মীমাংসা করার চেষ্টা করে আলতাফ হোসেন। কিন্তু মীমাংসা মেনে না নিয়ে আনিছুর রহমান বাদী হয়ে তার বাবার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুন: মুখে গামছা বেঁধে শিশুকে ধর্ষণ

যৌন নির্যাতনের শিকার আনিছুর রহমানের স্ত্রী জানান, তার স্বামী ঢাকায় থাকার সুযোগে শ্বশুর আলতাফ হোসেন তাকে একাধিকবার ধর্ষণ করে। তিনি তার শ্বশুরের উপযুক্ত বিচার চান।

আরও পড়ুন:বিয়ে হয়নি দাবি করে নববধূকে ধর্ষণ

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান জানান, পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ এনে বাবার বিরুদ্ধে ছেলে আনিছুর রহমান কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: মেয়েকে পাট ক্ষেতে ডেকে ধর্ষণ করল বাবা

আরও পড়ুন: চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

(নিউজ টোয়েন্টিফোর/সূর্য্য/তৌহিদ)

সম্পর্কিত খবর