শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ১০ ঘণ্টা ৩৫ মিনিট আগে

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মাদ্রাসার শিক্ষক আটক

নোয়াখালী প্রতিনিধি

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মাদ্রাসার শিক্ষক আটক

প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়ীতে ৯ বছরের মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রীকে রুমে ঢেকে নিয়ে ধষর্ণের চেষ্টা চালায় মাদ্রাসার শিক্ষক আবদুল মমিন (৪৫)।  পুলিশ অভিযুক্ত শিক্ষককে মঙ্গলবার  রাত ১০টার দিকে উপজেলার মাছিমপুর গ্রাম থেকে আটক করে। এই ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে বুধবার সকালে সোনাইমুড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বজরা ইউনিয়নের মাছিমপুর তালিমুল নূরানী মাদ্রাসায় বিগত ৫ মাস পূর্বে শিক্ষক হিসাবে যোগদান করেন একই জেলার চরজব্বর থানার পশ্চিম চরজব্বর গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র আবদুল মমিন। 

গত ৭ জুলাই ২০১৯ইং তারিখ ভোরে মাছিমপুর গ্রামের দরিদ্র হাসমত উল্যার মেয়ে প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় ক্লাস করতে আসে। সে মাদ্রাসার তৃতীয় শ্রেণির নিয়মিত ছাত্রী। সকালে মাদ্রাসা ছুটি হলে শিক্ষক আবদুল মমিন কৌশলে ছাত্রীকে তার রুমে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে।

বিষয়টি গোপন রাখার জন্য শিক্ষক ছাত্রীকে বিভিন্ন ভয়ভীতি দেখায়। ছাত্রী বাড়ি গিয়ে তার মাকে বিষয়টি বলে। তার মা বিচারে আসায় সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে ঘটনাটি বলে। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে এলাকাবাসী শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ জানান, অভিযুক্ত শিক্ষককে আটক করে কোটে প্রেরণ করা হয়েছে। 

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য