গভীর রাতে আটক শিক্ষক-ছাত্রী!

শিক্ষক-ছাত্রী আটক

গভীর রাতে আটক শিক্ষক-ছাত্রী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাবনার সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলা গভীর রাতে এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ওই অধ্যক্ষ ও ছাত্রীকে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাবনা সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলা এক ছাত্রীর সঙ্গে রাতে অবস্থান করছে এমন অভিযোগে ওই কক্ষে তালা ঝুলিয়ে দেয় সাধারণ শিক্ষার্থীরা। এ সময় তারা অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল বলে শিক্ষার্থীরা বিক্ষোভ করে।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন: ছাত্রীর ‘গোপনাঙ্গে’ হাত দিয়ে ধরা শিক্ষক

শিক্ষার্থীরা জানায়, দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার করে এসে দুই দিন কলেজের ছাত্রী হোস্টেলে থাকে। মাঝে মধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষের কক্ষে রাতে অবস্থান করতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের হাতেনাতে ধরে ফেলে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে।

ঘটনাটি জানাজানি হলে পার্শ্ববর্তী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থীরাও কলেজ ক্যাম্পাসে জড়ো হয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু বলেন, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অধ্যক্ষ এবং এক ছাত্রীকে কক্ষে তালাবদ্ধ অবস্থায় পাই। পরিস্থিতি অস্বাভাবিক দেখে রাত একটার দিকে অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দিই।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান বলেন, অভিযুক্তদের পাবনা সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুন: ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূকে ধর্ষণ!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর