সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ১১ মিনিট আগে

পুলিশের জব্দ করা গাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

সোহাগ জামান, ফরিদপুর প্রতিনিধি

পুলিশের জব্দ করা গাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

ফরিদপুর জেলার করিমপুর হাইওয়ে পুলিশের জব্দ করা যাত্রীবাহী বাস একে ট্রাভেলস পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬০৭৩) গাড়ি রাতের আঁধারে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার রাত সাড়ে নয়টার দিকে ফরিদপুর মাচ্চর ইউনিয়ন পরিষদের চত্তরে গাড়িটি রাখা ছিল।

জানা যায়, গত ঈদুল ফিতরের দিন সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদি গেট এলাকায় যাত্রীবাহী বাস একে ট্রাভেলস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থানে চার যাত্রী নিহত হয়। দুর্ঘটনার পর গাড়িটি ফরিদপুর জেলার করিমপুর হাইওয়ে পুলিশ জব্দ করে। গাড়ি জব্দ করার পর করিমপুর হাইওয়ে পুলিশ মাচ্চর ইউনিয়ন পরিষদ চত্তরে রাখে। কিন্ত রোববার রাত সাড়ে নয়টার দিকে জব্দ করা গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাচ্চর ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কর্মী মো. মামুন মোল্লা বলেন, আমি সকাল নয়টা থেকে চারটা পর্যন্ত অফিসে ছিলাম। কিন্ত রাত সাড়ে নয়টার দিকে কে বা কারা পরিষদের সামনে রাখা গাড়িটি পুড়িয়ে দেয়। সংবাদ পেয়ে এলাকাবাসীসহ আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি।

করিমপুর হাইওয়ে থানার ইনচার্জ উপপরিদর্শক জয়নুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস একে ট্রাভেলস পরিবহন গত ঈদের দিন থেকে মাচ্চর ইউনিয়ন পরিষদের সামনে রাখা হয়। পরিষদের চেয়ারম্যান মো. জাহিদ মুন্সি কাছে বলে গাড়িটি রাখা হয়। আমি নিজে মাঝে মধ্যে গাড়িটি দেখে আসি। কিন্তু রোববার রাত সাড়ে নয়টার দিকে অজ্ঞাতরা গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

(নিউজ টোয়োন্টিফোর/সোহাগ/তৌহিদ)

মন্তব্য