শাহরুখ কন্যার উদ্দাম নাচ ভাইরাল

বলিউড বাদশা শাহরুখ কন্যা সুহানা খান।

শাহরুখ কন্যার উদ্দাম নাচ ভাইরাল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নাইটক্লাবে উদ্দাম নাচতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েছেন বলিউড বাদশা শাহরুখ কন্যা সুহানা খান। সুহানার ওই ডান্সের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজ জানায়, মুম্বাইয়ের এক নাইটক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই নাইটক্লাবে উদ্দাম নাচতে দেখা সুহানা ও তাঁর বন্ধুদের।

কোনোও একজন সেই নাচের ভিডিও শ্যুট করার সময় হাত দিয়ে নিজের মুখ ঢাকতেও দেখা গেল সুহানাকে।

চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে (সুহানার বন্ধু) ইতিমধ্যেই 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২' ছবির মাধ্যমে ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন। কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকারের বিপরীতে 'পতি পত্নী অউর বো' ছবিতেও দেখা যাবে অনন্যাকে। তবে সুহানা আপাতত তাঁর পড়াশোনা নিয়েই ব্যস্ত।

সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে সম্প্রতি বন্ধু অনন্যা 'পিঙ্ক ভিলা'-কে জানিয়েছেন, ও যখন চাইবে অভিনয়ে আসতে, তখনই আসতে পারে। তবে এই মুহূর্তে ও বিদেশে ফিল্ম স্কুলে পড়াশোনা করতে চায়।  
আমার মনে হয়, ও পড়াশোনা শেষ করেই পাকাপাকিভাবে বলিউডে আসবে। ও ভীষণই প্রতিভাবান। আমি ওর বলিউডে আসার অপেক্ষায় রইলাম।

শাহরুখ অবশ্য জানিয়েছেন, সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনও ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা খুব শীঘ্রই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর