মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ | আপডেট ১৮ মিনিট আগে

জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই: জিএম কাদের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় জিএম কাদের বলেছেন, আমাদের দলের মধ্যে কোনো ধরনের বিভেদ, দ্বন্দ্ব, মতানৈক্য নেই। আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকব।

বৃহস্পতিবার (১৮ জুলাই) জাপার বনানী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন জিএম কাদের। 

তিনি বলেন, পল্লিবন্ধু এরশাদকে হারানোর শোককে আমরা শক্তিতে রূপান্তরিত করে তার আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে জাতীয় পার্টির সব পর্যায়ের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে। 

রংপুরবাসীর ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা পারিবারিকভাবে রংপুরে এরশাদকে সমাহিত করার সিদ্ধান্ত নেই। অচিরেই পল্লিবন্ধুর স্মরণে একটি সভা করা হবে। 

আমাদের চেয়ারম্যানের অসুস্থতার কারণে দীর্ঘ একমাস আমরা পার্টির সাংগঠনিক কাজে মনোযোগ দিতে পারিনি। শিগগিরই একটি সাংগঠনিক টিম গঠন করে বিভাগ ও জেলা সংগঠনকে শক্তিশালী করা হবে। 

‘দেশে এখন বন্যা হচ্ছে। জাপার নেতাকর্মী ও বিত্তবানদের প্রতি আহ্বান জানাচ্ছি নিজেদের সামর্থ্যের মধ্যে বন্যার্তদের সহায়তায় নেমে পড়ার। আমরাও দলগতভাবে দুর্গত মানুষের কাছে যাব।’ 

এর আগে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, এখন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। আজ বৃহস্পতিবার  দুপুরে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। 

গত ১৪ জুলাই সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মৃত্যুবরণ করেন । তার মৃত্যুর পর এটিই প্রথম সংবাদ সম্মেলন। 


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য