বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৪ ঘন্টা ২৯ মিনিট আগে

সাইফ স্পোর্টিং ক্লাবকে ২ গোলে হারাল বসুন্ধরা কিংস

ময়মনসিংহ প্রতিনিধি

সাইফ স্পোর্টিং ক্লাবকে ২ গোলে হারাল বসুন্ধরা কিংস

আরো এক ম্যাচ আগেই বাংলাদেশ প্রিমিয়ার লীগের ফুটবলে নতুন রাজা বসুন্ধরা কিংস। এরপরও সোমবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে নিজেদের ২৩তম ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে দলটি। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেও আরো ৩ পয়েন্ট যোগ হয়ে মোট পয়েন্ট দাঁড়িয়েছে ৬২।

আর এই তিন পয়েন্ট দলে যোগ করিয়েছেন জয়ের নায়ক কোস্টারিকান মিড ফিল্ডার ও কাপ্তান ড্যানিয়েল কলিনড্রেস। তার জোড়া গালেই ফুরফুরে মেজামে মাঠ ছেড়েছে অস্কার ব্রুজোন এর শিষ্যরা।

সোমবার বিকেল চারটায় শুরু হওয়া ময়মনসিংহের রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে দাপুটে জয় ছিনিয়ে নিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

সাইফের হোম ভেন্যুতে বসুন্ধরার সামনে কোনো প্রতিরোধই গড়তে পারেনি ঘরের মাঠের দলটি। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বসুন্ধরা।

তবে ৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো চ্যাম্পিয়নরা। ডি বক্সের ভেতর থেকে জোরালো মাসুক মিয়া জনির শটটি সাইফের একজনের হাতে লাগে। পেনাল্টি পায় কিংস। কিন্তু কাজে লাগোতে পারেনি ইমন মাহমুদ। মিস বসুন্ধরার। ২৬ মিনিটে ইমন মাহমুদের ডিবক্সের ভেতর থেকে বাড়ানো বলটি হেড করে মারকোস। কোনো মতে সাইফের গোল রক্ষক সাইফুল ইসলাম কর্ণারের বিনিময়ে বাঁচান।

তবে প্রথমার্ধের অতিরিক্ত দ্বিতীয় মিনিটে ড্যানিয়েল কনড্রেস চোখ ধাঁধানো আলতো শটটি সাইফের দূর্গ ভেঙে ঢুকে পরে জালে। উৎসবে মাতে প্রিমিয়ার লীগের রাজারা। এই ড্যানিয়েলই ৯১ মিনিটে বদলী খেলোয়ার তৌহীদুল আলম সবুজের বা প্রান্ত উচুঁ করে মারা বলটি হেড করেন। বল সাইফের জালে।
আবারো উৎসবে মাতে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের ইতিহাস সৃষ্টি করা বসুন্ধরা কিংস।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

মন্তব্য