শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৭ ঘন্টা ১৪ মিনিট আগে

টসে হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

 টসে হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

বাংলাদেশের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতেছেন শ্রীলংকা অধিনায়ক দিমুথ করুনারত্নে। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফলে আগে ফিল্ডিং করতে নামছেন তামিম বাহিনী।

প্রথম দুই ম্যাচ হেরে ইতিমধ্যে শ্রীলংকার কাছে সিরিজ হেরেছে টাইগাররা। বুধবার তৃতীয় ম্যাচে হারলে হোয়াইটওয়াশের লজ্জা বরণ করতে হবে টাইগারদের। তবে তৃতীয় ও শেষ ওয়ানডেতে পরাজয়ের স্বাদ পেতে চান না তারা।

জয় নিয়ে দেশে ফিরতে চান সফরকারীরা। সেই লক্ষ্যে মাঠে নামছেন তারা। চরম ভরাডুবি এড়াতে দলও সেভাবে সাজিয়েছে টিম ম্যানেজমেন্ট। একাদশে দুটি পরিবর্তন এনেছেন তারা।

ইনজুরি আক্রান্ত মোস্তাফিজুর রহমানের জায়গায় ঢুকেছেন রুবেল হোসেন। অনুশীলনে হালকা চোট পেয়েছেন ফিজ। আর অফফর্মের কারণে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন। তার স্থলাভিষিক্ত হয়েছেন আনামুল হক বিজয়।

আর লংকান একাদশে এসেছে চার পরিবর্তন। তাদের বিরুদ্ধে বুধবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ধবলধোলাই এড়াতে নামছেন লাল-সবুজ জার্সিধারীরা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও রুবেল হোসেন।

শ্রীলঙ্কা একাদশ : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), আভিষ্কা ফার্নান্দো, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য