শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৭ ঘন্টা ৩১ মিনিট আগে

এবার রংপুর রাইডার্সে সাকিব আল হাসান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার রংপুর রাইডার্সে সাকিব আল হাসান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল ঢাকা ডায়নামাইটস ফ্র্যাঞ্চাইজি ছাড়লেন সাকিব আল হাসান। ২০১৯ বিপিএলে ঢাকা ছেড়ে রংপুর রাইডার্সে নাম লেখালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

বিপিএল- ২০১৬ থেকে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলছিলেন সাকিব। সেবার তার অধীনে শিরোপা জেতে দলটি। গেল দুই আসরেও ঢাকাকে ফাইনালে তোলেন তিনি।

বুধবার (৩১ জুলাই) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে দুপুর ২ টায় এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাকিবের সঙ্গে নতুন চুক্তিতে আবদ্ধ হয় রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি।

পরে নিজের অনুভূতি জানাতে গিয়ে সাকিব বলেন, ‘রংপুর রাইডার্সে যোগ দিতে পেরে রোমাঞ্চিত লাগছে। আশা করি আসছে মৌসুমে চ্যাম্পিয়ন হতে পারবো।’

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব সাফওয়ান সোবহান এবং রংপুর রাইডার্স টিমের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন।

সাকিব বিপিএলে তিনটি দলের হয়ে খেলে প্রায় দেড় হাজার রান করেছেন। এছাড়া টুর্নামেন্টের একমাত্র বোলার হিসেবে ১০০টির বেশি উইকেট নিয়েছেন তিনি। 

২০১৭ সালে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা জেতে রংপুর। ওই বছর দলটির অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মুর্তজা।

বিপিএল ২০১৯ মাঠে গড়াবে আগামী ৬ ডিসেম্বর থেকে।

এছাড়া বিপিএলের সপ্তম আসরে চিটাগাং ভাইকিংস ছেড়ে কুমিল্লা ভিক্টোরিয়ানসে যোগ দিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর কুমিল্লা ছেড়ে খুলনা টাইটানসে গিয়েছেন তামিম ইকবাল।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য