শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১১ ঘন্টা ৫৫ মিনিট আগে

আনন্দ মোহন কলেজে ছাত্রলীগের দু’পক্ষের উত্তেজনা

ময়মনসিংহ প্রতিনিধি

আনন্দ মোহন কলেজে ছাত্রলীগের দু’পক্ষের উত্তেজনা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ময়মনসিংহের আনন্দ মোহন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনার ঘটনা ঘটেছে। এ সময় ছাত্রলীগের এক কর্মী ইটের আঘাতে আহতও হন। আজ বুধবার দুপুরে কলেজ ফটকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

জানা যায়, আনন্দ মোহন কলেজ ক্যাম্পাসে জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব দীর্ঘদিন ক্যাম্পাসে আধিপত্য বিস্তার করে আসছিল।

কিন্তু নানা কারণে সম্প্রতি কলেজ ছাত্রলীগের আহবায়ক মাহমুদুল হাসান সবুজ ও নাছির উদ্দন হীরাসহ অন্যান্য ছাত্রলীগ নেতারা এক হয়ে রকিবকে কলেজে প্রবেশ নিষিদ্ধ ও অবাঞ্চিত ঘোষনা করে। 

বুধবার কলেজে সাংস্কৃতিক সপ্তাহের সমাপনি অনুষ্ঠানকে ঘিরে কলেজে দলবল নিয়ে রকিব কলেজে ঢুঁকতে চাইলে কলেজ ছাত্রলীগের নেতারা তাকে বাঁধা দিয়ে কলেজের মূল ভবনের সামনে অবস্থান নেয়। 

এ সময় রকিব অবস্থান নেয় গেটের বাইরে। এনিয়ে প্রায় ৩ ঘণ্টাব্যাপী চলে তাদের মধ্যে উত্তেজনা। বিকেল পৌনে ৩ টায় অবস্থান ত্যাগ করতে বাধ্য হয় রকিব। 

এ সময় রকিব পন্থীদের মাঝ থেকে একজন ইট ছুড়ে মারলে এক ছাত্রের মাথা ফেটে যায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, পরিস্থিতি সম্পূর্ণ আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য