বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ০১ মিনিট আগে

‘ডেঙ্গু মোকাবেলায় সরকারের মাথাব্যথা: রিজভী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘ডেঙ্গু মোকাবেলায় সরকারের মাথাব্যথা: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এডিস মশাবাহিত ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে যখন মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে, ডেঙ্গুর ব্যাপক বিস্তারে দেশবাসী যখন ভয়ে শঙ্কিত, তখন এই ভয়ঙ্কর মহামারী মোকাবেলায় জনবিচ্ছিন্ন সরকারের মাথাব্যথা নেই।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে শুক্রবার সকালে নয়াপল্টনে মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এ মন্তব্য করেন রিজভী। মিছিলের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

‘দেশব্যাপী খুন, নারী-শিশু ধর্ষণ এবং ডেঙ্গুর ভয়াবহ প্রকোপ বৃদ্ধি সব কিছুকেই সরকারের মন্ত্রী-নেতারা গুজব বলছেন। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়কে গুজব ছড়ানোর কারখানাও বলা হচ্ছে।’

তিনি বলেন, আমরা এমন এক নিপীড়ক সরকারের অধীনে বসবাস করছি, যাদের মানবিকতা নেই, জনগণের প্রতি ন্যূনতম ভালোবাসা ও দায়িত্ববোধ নেই, আছে শুধু চোখ রাঙানি ও অবৈধ ক্ষমতার দাপট। প্রকৃতপক্ষে জনগণের ভোটে নয়, বরং নির্বাচন কমিশন, জনপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে ৩০ ডিসেম্বরের আগের রাতে ভোট চুরির মাধ্যমে জোর করে যারা রাষ্ট্রক্ষমতা দখল করে, তাদের কাছে জনস্বার্থের কিবা মূল্য আছে।

রিজভী বলেন, আওয়ামী নিজেদের অপশাসন বেপরোয়া গতিতে চলমান রাখতে সব অপকর্ম বিএনপিসহ বিরোধী দলের ওপর চাপিয়ে দিয়ে মনে করছে কেউ বুঝি কিছু টের পাচ্ছে না।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য