সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | আপডেট ২৭ মিনিট আগে

নরসিংদীতে স্যামসাংয়ের কারখানা পরিদর্শনে শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

নরসিংদীতে স্যামসাংয়ের কারখানা পরিদর্শনে শিল্পমন্ত্রী

নরসিংদীর শিবপুরে অবস্থিত স্যামসাংয়ের অনুমোদিত প্রস্তুতকারক ও বিপণনকারী প্রতিষ্ঠান ফেয়ার ইলেক্ট্রনিক্স ম্যানুফ্যাকচারিং প্লান্ট পরিদর্শন করেছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমূদ হুমায়ূন এমপি। এ সময় তিনি কারখানায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র শেখ কামালের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন এবং বিভিন্ন শিক্ষা ও দাতব্য প্রতিষ্ঠানে ফ্রিজ বিতরণ করেন।

এ উপলক্ষে শনিবার দুপুরে উপজেলার বড়ুইতলায় অবস্থিত কারখানায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বাংলাদেশকে উৎপাদন ও রপ্তানিমুখী করতে আমরা বিনিয়োগকারীদের যে সহায়তা ও প্রণোদনা দিয়েছে তার যথোপযুক্ত ব্যবহার দেখতে এবং বিদেশি বিনিয়োগ উৎসাহিত করতেই আমরা স্যামসাং কারখানা পরিদর্শন করেছি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর মি. স্যাংগুয়ান ইউন, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব প্রমুখ।

এর আগে সকালে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন পোড়াদিয়া জেনারেল হাসপাতালের শুভ উদ্বোধন করেন। পরে বিকেলে মনোহরদী উপজেলা পরিষদ চত্বরে কৃষি মেলা উদ্বোধন এবং মনোহরদী ডিগ্রি কলেজ মাঠে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য