ভাগ্য বদলে যাচ্ছে সেই রানুর

বদলে যাওয়া রানু

ভাগ্য বদলে যাচ্ছে সেই রানুর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রেলওয়ে স্টেশনে লতা মুঙ্গেশকরের ‌‌‌‌‌‌‌‘এক পেয়ার কি নাগমা হে’ গান গেয়ে ভাগ্য বদল হতে চলেছে রানুর। কলকাতা, মুম্বাই, কেরালা থেকে ডাক আসছে তার। এছাড়াও বিভিন্ন জায়গা থেকে গানের রেকর্ডিংয়ের প্রস্তাব পাচ্ছেন রানু।

গণমাধ্যম জি-নিউজ জানায়, ১৯৭২ সালের ‘শোর’ মুভির লতা মুঙ্গেশকরের গাওয়া গানটি গান রানু।

এসময় পশ্চিমবঙ্গের রানাঘাট রেলওয়ে স্টেশনে ভিডিওটি ধারণ করেন কলকাতার অতিন্দ্র নামের এক ব্যক্তি। পরে ‘বার্পেতা টাউন দ্য প্লেস অব পিস’ নামের এক ফেসবুক পেজ ভিডিওটি শেয়ার করে।

পেজটির মালিক কৃষান দাস জুবু জানান, ভিডিওটি পশ্চিমবঙ্গের রানাঘাট রেলওয়ে স্টেশনে ধারণ করেন কলকাতার অতিন্দ্র নামের এক ব্যক্তি। পরে তপন নামের আরেক ব্যক্তি ভিডিওটি তার কাছে পাঠিয়ে দেন।

 

ফেসবুকে ছাড়তেই ভাইরাল হয় তার গান। এরপর বদলে যায় রানু মণ্ডলের জীবন। ডাক পান চারদিক থেকে। আর এজন্য সম্প্রতি পার্লারে গিয়ে বদলে গেছে ভবঘুরে রানু।

মুম্বইয়ের একটি রিয়েলিটি শোতে গান গাওয়ার আমন্ত্রণ পেয়েছেন রানু। তার যাতায়াতের খরচও অনুষ্ঠানের কর্মকর্তারা দেবেন। কিন্তু কোনো পরিচয়পত্র না থাকায় তাকে নিয়ে যাওয়ার সমস্যা হচ্ছে। ইতিমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে রানুর বদলে যাওয়া ছবি।  
  
মুম্বাম্বইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরে গান গাইতেন। যেসব গান গাইতে গিয়ে বড় বড় গায়ক-গায়িকারা হোঁচট খান, লতার সেসব গান অবলীলায় গাইতেন রানু।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর