মহিউদ্দিন চৌধুরীর জানাজায় লাখো মানুষের ঢল

সংগৃহীত ছবি

মহিউদ্দিন চৌধুরীর জানাজায় লাখো মানুষের ঢল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

লাখো মানুষের অংশগ্রহণে সম্পন্ন হয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর নামাজে জানাজা। শুক্রবার বাদ আসর ঐতিহাসিক লালদিঘী ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হয়। মহিউদ্দিন চৌধুরীর জানাজায় অংশ নিতে দূর-দূরান্ত থেকে ছুটে আসে অসংখ্য মানুষ।

জানাজায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, বরিশাল-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নেতা ও সাবেক এমপি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.  ইফতেখার উদ্দিন চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটি সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সংসদ সদস্য ডা. আফসারুল আমীন, নজরুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ ছালাম, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

জানাজার আগে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের মরদেহে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে তার মরদেহে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য জুমার নামাজের পর তার মরদেহ দারুণ ফজল মার্কেটে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে নেওয়া হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত তিনটার দিকে নগরীর মেহেদিবাগে বেসরকারি ম্যাক্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এবিএম মহিউদ্দিন চৌধুরী।

সম্পর্কিত খবর