চক্ষু হাসপাতালের কর্মচারীরা বেতন বঞ্চিত

চক্ষু হাসপাতালের কর্মচারীরা বেতন বঞ্চিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

হাসপাতাল পরিচালনা কমিটির দ্বন্দ্বে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বেতন দেয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এই নিয়ে সবার মধ্যে হাতাশা বিরাজ করছে।  

জানা গেছে, হাসপাতালটির পরিচালনা কমিটি নিয়ে বর্তমান কমিটির সাথে আগের কমিটির দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারপরও বর্তমান কমিটি আগের কমিটিকে বিতারিত করে নতুন কমিটি গঠন করে।

 

কিন্তু এখন তাদের মধ্যেও নতুন করে বিরোধ শুরু হয়েছে। এ প্রেক্ষিতে  হাসপাতাল পরিচলনা কমিটি সভাপতির অনুপস্থিতিতে গত ২৯ জুন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এ কে এম খাদেমুল ইসলামকে অব্যাহতি দেয়।  

এরপর থেকে কমিটির সদস্যদের নিজেদের মধ্যে দ্বন্দ্বটি প্রকাশ্যে আসে। এদিকে বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত ব্যাংক হিসাব স্থগিত রাখার কথা জানিয়ে ব্যাংকে চিঠি দেন, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের বর্তমান চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতাদের মধ্যে অন্যতম সদস্য বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. আয়াজ উদ্দীন।


 
এই বিষয়ে বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সাংবাদিককে ডেকে বলেন, নির্বহী কর্মকর্তা প্রকৌশলী এ কে এম খাদেমুল ইসলামকে অব্যাহতি দেয়া হয়েছে, এই নিয়ে তিনি চেয়ারম্যানকে ভুল বুঝিয়েছেন। যার ফলে চেয়ারম্যান ব্যাংকে চিঠি দিয়ে একাউন্ট স্থগিত করে দিয়েছেন।

 তিনি এই অচলাবস্থার জন্য প্রকৌশলী এ কে এম খাদেমুল ইসলামকে দায়ি করেছেন। তবে প্রকৌশলী এ কে এম খাদেমুল ইসলাম বলেছেন, তারা তাকে অগণতান্ত্রিকভাবে অব্যাহতি দেয়ায় হাসপাতালের বর্তমান চেয়ারম্যান ডা. আয়াজ উদ্দীন ব্যাংক লেনদেন বন্ধের জন্য চিঠি দিয়েছেন।  

এদিকে বর্তমান কমিটি ব্যাংক হিসার বন্ধ থাকায় বেতন দিতে না পারলেও চিকিৎসা সেবা থেকে প্রাপ্ত অর্থ থেকে কর্মচারীদের বোনাস দিয়েছে মাত্র।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর