নবম শ্রেণির ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা, তোলপাড় 

ধর্ষণ। প্রতীকী

নবম শ্রেণির ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা, তোলপাড় 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দিনাজপুরের বিরামপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে আট মাস ধরে নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতে চালান দিলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। ওই যুবকের নাম মোহন্ত হাঁসদা।  

এর আগে গত রোববার (১১ আগস্ট) বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন ওই ছাত্রীর মা।

 

অভিযোগের বরাতে বিরামপুর থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, দীর্ঘ আট মাস ধরে নবম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে আসছে পারগান পাহানের ছেলে মোহন্ত হাঁসদা। মেয়েটি শনিবার (১০ আগস্ট) বিয়ের দাবি নিয়ে মোহন্ত হাঁসদার বাড়িতে গেলে তার বাবা-মা বাড়ি থেকে বের করে দেয়।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা জানান, বেশ কিছুদিন ধরে ওই যুবক তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে। গত কয়েক দিন ধরে মেয়েটির শারীরিক পরিবর্তন ঘটলে বিষয়টি তিনি জানতে পারেন।

মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে বিষয়টি পরিবারের লোকদের কাছ খুলে বলে। পরে একটি ক্লিনিকে পরীক্ষা করে জানা যায়, সে ছয় মাসের অন্তঃসত্ত্বা।

এ ঘটনায় ওই যুবককে অভিযুক্ত করে বিরামপুর থানায় মামলা করলে পুলিশ ওই রাতেই তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

ওসি মনিরুজ্জামান বলেন, মেয়েটির মায়ের মামলার পর ওই যুবককে গ্রেপ্তার করে সোমবার সকালে কোর্টে চালান দিলে বিচারক তাকে জেলহাজতে পাঠান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহন্ত হাঁসদা মেয়েটিকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর