শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৪ মিনিট আগে

কিশোরগঞ্জে গোলাগুলি, নিহত ২

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

কিশোরগঞ্জে গোলাগুলি, নিহত ২

কিশোরগঞ্জের বাজিতপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের সংঘর্ষে গুলিতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বুধবার দুপুরে মাইজচর শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারি।

তিনি জানান, নিহতরা হলেন- মাইজচর গ্রামের আব্দুল কাদেরের ছেলে শরীফ (৩৫) ও তার চাচাত ভাই রাফাতুল্লাহর ছেলে ফুরকান (৩২)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাইজচর শ্যামপুর গ্রামের ফারুক দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা, গরু চুরিসহ নানা অপরাধের সঙ্গে জড়িত। ইতিপূর্বে ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তারও হয়েছেন তিনি। 
ফারুকের মাদক ব্যবসায় বাধা দিয়ে আসছিলেন মাইজচর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার আবু বকর। এ নিয়ে তাদের মাঝে বিরোধ চলে আসছিল। আজ বুধবার সকাল নয়টার দিকে আবু বকরের এক ভাই ধান কিনতে বাড়ি থেকে বের হন। তিনি ফারুকের বাড়ির সামনে দিয়ে যাবার সময় ফারুক ও তার লোকজন তাকে ধরে মারপিট করেন। এ খবর পেয়ে বেলা ১১টার দিকে আবু বকর মেম্বার ও তার লোকজন শ্যামপুর এলাকায় গেলে ফারুক ও তার লোকজন হামলা ও এলোপাতাড়ি গুলি করে। এতে আবু বকরের ভাই শরীফ ও চাচাত ভাই ফুরকান গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। তাদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের বাজিতপুরসহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ওসি খলিলুর রহমান পাটোয়ারি জানান, টাকা পয়সার লেনদেন নিয়ে ফারুক ও আবু বকর মেম্বারের মধ্যে বিরোধ ছিল। এ নিয়েই ঘটনাটি ঘটেছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পরিস্থিতি মোকাবেলায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য