শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১১ ঘন্টা ৩৯ মিনিট আগে

‘‌সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘‌সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে’

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান! পাত্রী হলেন- বলিউডের ভাইজানের ‘বীর’ ও ‘যুবরাজ’ সহ-অভিনেত্রী জারিন খান! সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজ মুখে এ কথা বলেছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ এমন খবরই জানিয়েছে।

প্রতিবেদনে প্রকাশ, জারিন খানকে জিজ্ঞেস করা হয়েছিল সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?

জারিন খান বলেন, ‘আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস করি না। আমার মতে, বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমানে এটি ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে—এমন গুজব ছড়াতেও খুব ইচ্ছে করে।’

জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। তবে বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।

গত মে মাসে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন জানিয়েছিল, বিয়ে না করলেও সুপারস্টার শাহরুখ খান ও নির্মাতা-প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করে সারোগেসির (গর্ভভাড়া) মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন সালমান খান।

সালমান খান এখন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে তাঁর বিপরীতে বরাবরের মতো রয়েছেন লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি।

এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। এর পরই রয়েছে ‘কিক টু’।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য