বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১৪ মিনিট আগে

নাজিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ

পিরোজপুর প্রতিনিধি

নাজিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ

পিরোজপুরের নাজিরপুর উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়নের গিলাতলা গ্রামে প্রথম শ্রেণীর ছাত্রী ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করা হয়েছে বলে জানা গেছে। ওই শিশু বর্তমানে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
 
জানা যায়, ডেকারেটর ব্যবসায়ী মিন্টু মণ্ডল উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের গীলাতলা গ্রামের মৃত প্রফুল্ল গাইনের জামাতা। আর সে সূত্র ধরে শ্বশুড় বাড়ি গীলাতলায় থাকেন। 

ওই শিশুর মা জানান, শনিবার দুপুর ২টার দিকে তার ৬ বছর বয়সের কন্যাটি একই বাড়ির অন্য একটি শিশুর সাথে খেলা করতে যাচ্ছিল। এ সময় পাশের বড়ির মিন্টু মণ্ডল আমার মেয়েকে ডেকে তার বসত ঘরে নিয়ে যায় ও তার সাথে থাকা অন্য শিশুটিকে তাড়িয়ে দেয়। 

পরে তার বসত ঘর দরজা আটকে মুখ চেপে ধরে ধর্ষণ করে ও ঘরে আটকে রাখে। রাতে বিষয়টি আমাকে জানালে স্থানীয় পল্লী চিকিৎসক দেখাই। কিন্তু তার অবস্থা গুরুতর হলে সোমবার মেয়ের বাবা ও মন্টু’র শালা রিপন গাইন তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ নিয়ে যায়। 

সূত্রে জানা যায়, বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে। তবে এ ঘটনার পর থেকে অভিযুক্ত মিন্টু মণ্ডল পলাতক রয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মনির জানান, ঘটনাটা শুনে সেখানে আমি নিজে যাই। এখনো ভুক্তভোগীর পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। তারপরও মন্টুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য