প্রেম প্রত্যাখ্যান করায় ধর্ষণ, অতঃপর...

প্রতীকী ছবি

প্রেম প্রত্যাখ্যান করায় ধর্ষণ, অতঃপর...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রেম প্রত্যাখ্যান করায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী পোশাকশ্রমিককে ধর্ষণের পর ব্লেড দিয়ে যৌনাঙ্গ কেটে রক্তাক্ত জখম করেছে প্রতিবেশী এক বখাটে যুবক। মেয়েটিকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বরাত দিয়ে মেয়েটির বাবার বলেন, মেয়েটি তাঁকে জানান, তিনি (মেয়েটি) প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পেছনে গেলে প্রতিবেশী ওই বখাটে তাঁর এক সহযোগীকে নিয়ে তাঁকে তুলে নিয়ে যায়।

বাড়ির পাশেই নির্জন স্থানে নিয়ে তারা তাঁকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তারা ব্লেড দিয়ে যৌনাঙ্গ রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই দিন রাত ১০টার দিকে মেয়েটির বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেছেন।

এলাকাবাসী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, মেয়েটি ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন।

ছুটি নিয়ে গত বৃহস্পতিবার রাতে তিনি বাড়িতে আসেন। মেয়েটির বাবা জানান, গতকাল ভোরে বাড়ির পেছন দিক থেকে তিনি মেয়ের চিৎকার শুনতে পান। লোকজন নিয়ে সেখানে গিয়ে দেখতে পান, তাঁর মেয়ে লজ্জাস্থান চেপে ধরে মাটিতে গড়াগড়ি দিচ্ছেন। কাপড়চোপড় রক্তে ভেসে যাচ্ছে। মেয়েটিকে প্রথমে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাঁকে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

অভিযুক্ত ওই বখাটে স্থানীয় একটি কারিগরি কলেজের ছাত্র বলে জানিয়েছে মেয়েটির পরিবার। মেয়েটিকে সে একাধিকবার প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়েছে। এর প্রতিশোধ নেওয়ার জন্য সে এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি তাদের।  

মেয়ের বাবা বলেন, ওই বখাটের কারণেই এসএসসি পাস করা মেয়েকে তিনি আর লেখাপড়া না করিয়ে ঢাকায় পোশাক কারখানায় কাজে দিয়ে দেন। এরপরও ওই বখাটের হাত থেকে মেয়েকে রক্ষা করতে পারেননি তিনি।

ঘটনার পর ওই বখাটে বাড়ি ছেড়ে পালিয়েছে।  

মেয়েটির কাছ থেকে বিস্তারিত শুনেছেন এবং অভিযুক্তকে গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম খান।