রিফাত হত্যা মামলার চার্জশিট ৩ সেপ্টেম্বর

ফাইল ছবি

রিফাত হত্যা মামলার চার্জশিট ৩ সেপ্টেম্বর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট দাখিলের জন্য আগামী ৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর আদালত এই দিন ধার্য করেন।

বিষয়টি নিশ্চিত করে আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের বলেন, আজ এ মামলার চার্জশিট দাখিল করার কথা থাকলেও পুলিশ আদালতে চার্জশিট দাখিল করেনি। তাই আগামী ৩ সেপ্টেম্বর এ মামলার চার্জশিট দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

এদিন রিফাত হত্যার অভিযোগে গ্রেপ্তার ১৪ জনকে আদালতে হাজির করা হয়। রিফাতের স্ত্রী মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকেও আদালতে হাজির করা হয়। পরে আদালতের কার্যক্রম শেষে সব অভিযুক্তকে আবার জেলহাজতে পাঠানো হয়।

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মজিবুল হক কিসলু বলেন, আজ আদালতে পুলিশ চার্জশিট দাখিল করেনি।

পরবর্তী তারিখ বা তার আগেই পুলিশ আদালতে চার্জশিট দাখিল করতে পারে।

তিনি জানান, এ মামলার আসামি আরিয়ান শ্রাবণ, কামরুল ইসলাম সাইমুন এবং মো. সাগরের জামিনের আবেদন করা হলেও মূল নথি এই আদালতে না থাকায় পরবর্তীতে জামিন শুনানির কথা বলেন বিচারক।

২৬ জুন রিফাতকে বরগুনার রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। সে সময় স্বামীকে বাঁচাতে মিন্নির চেষ্টার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে আলোচনার সৃষ্টি হয়।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)
 

সম্পর্কিত খবর