বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ | আপডেট ৪৩ মিনিট আগে

অনুশীলনীতে আঙুলে চোট পেয়েছেন মিরাজ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অনুশীলনীতে আঙুলে চোট পেয়েছেন মিরাজ

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় আঙুলে চোট পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। তার আঙুলে এক্স-রে করানো হয়েছে।

মিরাজের চোটের বিষয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ওর হাতের তর্জনি আঙুলে চোট পেয়েছে। এক্স-রে করানো হয়েছে, রিপোর্ট পজেটিভ। হাড়ে কোনো সমস্যা হয়নি। আমরা দুদিন ওকে দেখব, তারপর বলতে পারব কি করতে হবে।

আগে থেকেই পিঠে চোট ছিল মোহাম্মদ সাইফউদ্দিনের। বিশ্বকাপে সেই চোট আরও মারাত্মক আকার ধারণ করে। চোটের কারণে সবশেষ শ্রীলংকা সিরিজে খেলতে পারেননি জাতীয় দলের এ পেসার।

বিসিবি যাচ্ছে তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিনকে ইংল্যান্ডে পাঠিয়ে ভালো কোনো চিকিৎসকের পরামর্শ নিতে। এ ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক বলেন, আমরা সাইফউদ্দিনের ব্যাপারে ইংল্যান্ডের ডাক্তারকে মেইল করেছি। ওনারা এখনও পজেটিভ কিছু জানাননি। আশা করছি আজ কালের মধ্যে ইংল্যান্ড থেকে পজেটিভ কোনা সাড়া পাব।

আগামী ৫ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে শুরু হবে একমাত্র টেস্ট। এরপর জিম্বাবুয়ে-আফগানিস্তানের সঙ্গে হবে টি-টোয়েন্টি সিরিজ।

ঘরের মাঠে অনুষ্ঠিতব্য এই দুটি সিরিজকে সামনে রেখে মিরপুরে অনুশীলন ক্যাম্প করছে জাতীয় দল। আর সেই ক্যাম্পে অনুশীলনের সময় শনিবার আঙুলে চোটপান জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য