একা পেয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, চা দোকানদার গ্রেপ্তার

প্রতীকী ছবি

একা পেয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, চা দোকানদার গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাভারের বনগাঁও ইউনিয়নের নগরকোন্ডা জমাদ্দারপাড়া এলাকায় শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে স্থানীয় চা দোকানদার মজিবর রহমানকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ১১ বছরের ওই শিশু তার দাদির সাথে থাকতো। রবিবার সকালে তাকে বাড়িতে রেখে দাদি বাজারে যায়। এসময় মজিবর রহমান শিশুটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে।

প্রতিবেশীরা ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে স্থানীয় বনগাঁও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সাইফুল ইসলামকে জানান। তিনি পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে ওই শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

এ ঘটনায় সকালে সাভার মডেল থানায় ধর্ষণের মামলা হয়েছে।

পরে পুলিশ নগরকোন্ডা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে। দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির দাদি বলেন, মজিবর বিভিন্ন সময় আমার নাতনিকে বিভিন্ন লোভ দেখিয়ে দোকানে ডাকতো। আমি তাকে এ বিষয়ে নিষেধ করেছিলাম। আজ বাজার করার জন্য বাইরে গেলে নাতনিকে বাড়িতে একা পেয়ে সে ধর্ষণ করে। আমি তার কঠিন শাস্তি চাই।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিনুল কাদির বলেন, দোকানটি বন্ধ করে দেওয়া হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে ধষণকারীকে আদালতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর