মাদারীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

মাদারীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত গুলিবিন্ধ হয়েছে। সোমবার ভোররাতে ডাসার থানা পুলিশের সাথে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ডাকাতকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডাসার থানা পুলিশ জানতে পায় সোমবার রাত ২টার দিকে কালকিনি উপজেলার ধুয়াসার এলাকায় ডাকাতি হচ্ছে।

পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়। তবে ডাকাতরা আগে থেকে টের পেয়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। এসময় এক ডাকাত ইটেরপুল-পাথুরিয়ারপাড় সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে পালানোর সময় পুলিশ তাকে ধাওয়া করে। ওই ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।
 

এত ওই ডাকাত গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আটককৃত ডাকাত সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তালাতুলি গ্রামের সিরাজুল হকের ছেলে মোহাম্মদ আলী মোহম (৪০)।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ডাসার থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরিসহ একাধিক মামলা রয়েছে। তার পায়ে একটি গুলি লেগেছে। সকাল ১১টার দিকে তার শারীরিক অবস্থার অবনিত হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

সম্পর্কিত খবর