শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৬ মিনিট আগে

প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ!

প্রেমিককে গাছে বেঁধে দশম শ্রেণির ছাত্রী প্রেমিকাকে ধর্ষণ করল চার যুবক। ওই চার যুবক প্রেমিকের বন্ধু বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব মেদিনীপুরে কোলাঘাটে। এ ঘটনার পর আত্মহত্যার চেষ্টা চালায় ওই ছাত্রী।

জানা গেছে, শনিবার সন্ধায় কোলাঘাটের বাগডিহা গ্রামে মাঠের ধারে প্রেমিকের সঙ্গে বসেছিল ওই দশম শ্রেণির ছাত্রী। তখন প্রেমিককে গাছে বেঁধে ওই ছাত্রীকে ধর্ষণ করে চার দুষ্কৃতকারী। এরপর বাড়ি ফিরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। কিশোরীকে ভর্তি করা হয় স্থানীয় নার্সিংহোমে। তাঁর অবস্থা  আশঙ্কাজনক।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজ জানায়, পাঁশকুড়াচাপদা গ্রামের শুভম তুংয়ের সম্পর্ক ছিল যোগীবেড় গ্রামের দশম শ্রেণির ওই ছাত্রীর। বছর তিনেক ধরে তাঁদের ঘনিষ্ঠতা। মাস ছয়েক আগে শুভমকে বহিষ্কার করে স্কুল কর্তৃপক্ষ। দুই পরিবারও বিষয়টি জানত। গত শনিবার সন্ধায় প্রাইভেট পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল ওই ছাত্রী।

গণধর্ষণের পর শুভমই অসুস্থ ছাত্রীটিকে বাড়ির কিছুটা দূরে ছেড়ে চলে যায়।

পরে পরিবারকে ঘটনাটি জানায় নির্যাতিতা। রাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। গভীর রাতে মেছেদার একটি নার্সিংহোমে ভর্তি করা হয় তাকে।

অভিযোগ, ঘটনাটি জানাজানি হওয়ার পর টাকা পয়সা দিয়ে মিটিয়ে নেওয়ার চেষ্টা করে শুভমের বাড়ির লোকজন।

ছাত্রীর পরিবারের অভিযোগ, শুভমই ষড়যন্ত্র করেছে। ওর বন্ধুদের দিয়ে এমন কাণ্ড ঘটিয়েছে। কারণ, শুভম পড়াশুনো ছেড়ে দিয়েছে। তাদের মেলামেশায় আপত্তি ছিল ওই ছাত্রীর পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য