বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ৪১ মিনিট আগে

শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় সংকটে বিএনপি: কাদের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় সংকটে বিএনপি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলে দিয়েছে। এ সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন মাসব্যাপী উদযাপনের উদ্বোধন উপলক্ষে এ আলোচনাসভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, রাজনীতি মানে অস্ত্রবাজি না; শিক্ষাগ্রহণ করে জনসেবা করা। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত। রাজনীতিকরা ভাবেন পরবর্তী নির্বাচনে কী হবে। আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী জেনারেশনের কী হবে।

তিনি বলেন, আজ আইএমএফও বলছে- দক্ষিণ এশিয়ায় প্রবৃদ্ধিতে বাংলাদেশ প্রথম স্থানে আছে। দেশের প্রবৃদ্ধি ৮ দশমিক ২ হয়েছে, আগামীতে সেটি আরও বাড়বে।

কর্মীদের জন্য প্রধানমন্ত্রীর দরদী মনোভাবের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কর্মীর জন্য শেখ হাসিনা কতটা নিবেদিত আমার অসুস্থতার সময় দেশবাসী দেখেছে। প্রতিটি মানুষের জন্যই এমনি নিবেদিতপ্রাণ শেখ হাসিনা। তিনি জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়।

সাংবাদিকদের প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। এরশাদ উত্তর জাতীয় পার্টি অভ্যন্তরীণ বিবাদে জড়িয়েছে, এটা তাদের ব্যাপার। জাতীয় পার্টি নিয়ে আমাদের মাথা ঘামানোর কিছু নেই।

আওয়ামী লীগ রংপুর-৩ আসনে নির্বাচনের প্রস্তুতি নিয়ে ভাবছে।

আলোচনাসভার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন ইসমাইল চৌধুরী সম্রাট। এতে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য