বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০২ মিনিট আগে

প্রথম ওভারেই সাকিবের জোড়া আঘাত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রথম ওভারেই সাকিবের জোড়া আঘাত

চট্টগ্রাম টেস্টে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে আফগানিস্তান। প্রথম ইনিংসে ১৩৭ রানের লিড পেয়েছে আফগানরা। এর আগে প্রথম ইনিংসে ৩৪২ রানে অল আউট হয় রশিদ খানরা। জবাবে মাত্র ২০৫ রান তুলতে সক্ষম হয় বাংলাদেশ।

দ্বিতীয় ইনিংসের প্রথম ওভারেই আফগানদের দুই উইকেট তুলে নেন সাকিব আল হাসান। এই রিপোর্ট লেখা অবধি আফগানদের সংগ্রহ ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১১ রান। উইকেটে আছেন হাসমাতুল্লাহ (৩) এবং ইব্রাহিম (৪)।

আফগানদের দ্বিতীয় ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলে ইহসানউল্লাহকে (৪) ফেরান সাকিব। আর প্রথম ইনিংসে শতক হাঁকানো রহমত শাহকে (০) প্রথম বলেই ফিরিয়ে দেন সাকিব। হ্যাটট্রিকের সম্ভবনা তৈরি হলেও শেষ পর্যন্ত আর হ্যাটট্রিক করা হয়নি সাকিবের। মাত্র ৪ রানেই ২ উইকেট হারিয়ে বেশ চাপে রশিদ খানের দল।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, সাদমান ইসলাম, মমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মেহেদী হসান মিরাজ, তাইজুল ইসলাম এবং নাঈম হাসান।

আফগানিস্তান একাদশ: ইহসানুল্লাহ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাসমতুল্লাহ শাহিদী, আসগর আফগান, মোহাম্মদ নবী, আফসার জাজাই, রশিদ খান (অধিনায়ক), ইয়ামিন আহমেদজাই, কায়েস আহমেদ এবং জহির খান।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য