চেতনানাশক খাইয়ে অচেতন করে রাতভর ধর্ষণ

রাতভর ধর্ষণ

চেতনানাশক খাইয়ে অচেতন করে রাতভর ধর্ষণ

বেলাল রিজভী, মাদরীপুর প্রতিনিধি

মাদারীপুরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী (১৩) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে ওই স্কুলছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে শনিবার বিকেলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার কালিকাপুর গ্রামের আক্তার মাতুব্বর ছেলে আশরাফ মাতুব্বর (২৭) ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

শনিবার দুপুরে ওই স্কুলছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে স্কুলছাত্রীর পরিবার।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বড় ভাই বলেন, শুক্রবার সন্ধ্যায় আমার বোন চাচার বাড়ি যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়। এ সময় আশরাফ আমার বোনকে কৌশলে কোল্ড ড্রিংকসের সঙ্গে অচেতন করার ওষুধ মিশিয়ে পান করতে দেয়।

এক পর্যায়ে আমার বোন অচেতন হয়ে পড়লে আশরাফ তাকে বাড়ির পেছনে নিয়ে রাতভর ধর্ষণ করে। সারারাত আমরা বোনকে খুঁজতে থাকি।

ভোররাতে আমরা বাড়ির পেছন থেকে আশরাফ ও বোনকে উদ্ধার করি। এ সময় আমরা পুলিশকে খবর দিলে কৌশলে আশরাফ পালিয়ে যায়। বোনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করি। আমি আমার বোনের ধর্ষণকারীর কঠোর বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহাবুব আবির বলেন, একটা মেয়ে ধর্ষণের অভিযোগে হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, কালিকাপুর এলাকা থেকে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আমরা তদন্ত করছি। ঘটনার সত্যতা পেলে ধর্ষণকারীকে আইনের আওতায় আনা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/রিজভী/তৌহিদ)

সম্পর্কিত খবর