বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

ত্রিদেশীয় সিরিজে ১৩ সদস্যের দল ঘোষণা

অনলাইন ডেস্ক:

ত্রিদেশীয় সিরিজে ১৩ সদস্যের দল ঘোষণা

আফগানিস্তানের কাছে টেস্ট ম্যাচ হেরে টালমাটাল বাংলাদেশের ক্রিকেট। চট্টগ্রামে একমাত্র টেস্ট ম্যাচে বাজে ভাবে হেরেছে টাইগাররা। টেস্ট ম্যাচের পরই শুরুর অপেক্ষায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। সোমবার রাতে ঢাকা পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

এর ভেতর প্রথম দুই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার রাত সাড়ে ৮টায় বিসিবি এক বিজ্ঞপ্তিতে ১৩ সদস্যের দল ঘোষণা করে টি-টোয়েন্টি সিরিজের জন্য।

এই দলে জায়গা হয়েছে ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করা আফিফ হোসাইন দ্রুব ও মেহেদী হাসান রানার। দীর্ঘদিন পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন স্পিনার তাইজুল ইসলাম।

দলে জায়গা হয়েছে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশুর। এক নতুন মুখের জায়গা হলেও ১৩ সদস্যের দলে জায়গা হয়নি দলের নিয়মিত অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজের।

মেহেদী হাসান রানার জাতীয় দলের হয়ে একটি ম্যাচে খেলা হলেও বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে। তবে ইয়াসিন আরাফাতের খেলা হয়নি কোনও টি-টোয়েন্টি ম্যাচে।

১৩ সদস্যের দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু।

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য